আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি ভুয়া নয় আন্দোলনের মাধ্যমে সরকার পতন হবে কিশোরগঞ্জে-প্রিন্স

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন,চার তারিখের পর থেকে লাগাতার কর্মসূচি আসবে। সরকারের পতনকে নিশ্চিত করতে হবে। যে কোনো পরিস্থিতি মোকাবেলা করে। মাঠে আসেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন বিএনপির আন্দোলনকে নাকি ভুয়া।আপনাদের পেটোয়া বাহিনীকে বলেন একটু নিরব থাকতে, দেখেন বিএনপি কি পারে। বিএনপি কারো দয়ায় নয় বিএনপি আন্দোলন করছে নিজের শক্তিতে।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে কিশোরগঞ্জ শহরের স্টেশন রোডে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমরান সালেহ প্রিন্স বলেন, আমার এই সরকারের বিরুদ্ধে বিভিন্ন ইসুভিত্তিক আন্দোলন করেছি। বিভিন্ন কর্মসূচি পালন করেছি। বিভিন্ন দাবি উত্থাপন করেছি। সর্ব শেষ গত ১০ ডিসেম্বর ঢাকার গণসমাবেশ থেকে ১০ দফা দাবি উত্থাপন করা হয়েছে। আমরা মনে করেছিলাম সরকারের শুভ বুদ্ধির উদয় হবে। দেশ, জনগণ ও গণতন্ত্রের বৃহত্তর স্বার্থে জনগণের যে দাবি তা মনে নিয়ে পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করবে। লেভেল প্লেয়িং ফিল্ডে সকল রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করবে। জনগণ যাকে ভোট দিবে তারাই সরকার গঠন করবে। কিন্তু সেই আশায় গুড়ে বালি। সরকার সেই দাবির আলোচনাতো করছেই না সেই দাবির আন্দোলনকে কটাক্ষ করছে।

জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমের সভাপতিত্বে প্রস্তুতি সভার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগের সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ ওয়ারেন আলী মামুন।
এছাড়াও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহসভাপতি অ্যাডভোকেট রুহুল হুসাইন, অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম মোল্লা, অ্যাডভোকেট জালাল উদ্দীন, অ্যাডভোকেট শরীফুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাঈল মিয়া, আমিনুল ইসলাম আশফাক, নাজমুল আলম, জেলা যুবদলের সভাপতি খসরুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক আব্দল্লাহ আল মামুন সুমন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি বাহার, সাধারণ সম্পাদক আবু নাসের সুমন, জেলা ছাত্রদলের সভাপতি মো. মারুফ মিয়াসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ