আজ ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

উলিপুরে ট্রাকের সাখে সংঘর্ষে সাবেক চেয়ারম্যানের ভাই নিহত 

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে  সড়কে অবৈধভাবে চলাচলকারি গরু বোঝাই নসিমনের সাথে ইট বোঝাই ট্রলির মুখোমুখি সংঘর্ষে এরশাদুল হক (৫৫) নামের এক গরু ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত ব্যাক্তি থেতরাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আইয়ুব আলীর ভাই বলে জানা গেছে। এ সময় নছিমনের চালকসহ আরো তিনজন গরু ব্যবসায়ী আহত হয়। এদের মধ্যে নসিমন চালক দিপু মিয়াকে গুরুতর অসুস্থ অবস্থায় উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
ঘটনাটি ঘটেছে, ৯ ফেব্রুয়ারি সোমবার দুপুর ২টার দিকে জেলার উলিপুর – রাজারহাট সড়কের বাকরের  হাট-বাজারের অদূরে রাজারাম ক্ষেত্রী নামক এলাকায়।মুখোমুখি দুর্ঘটনা কবলিত নসিমন ও ট্রলি রাস্তার  দুই ধারে দুইটি পুকুরে ছিটকে পড়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, নাজিমখাঁন বাজার থেকে আসা গরুবোঝাই একটি নসিমন ও উলিপুর থেকে আসা ইট বোঝাই একটি ট্রলির মুখোমুখি সংঘর্ষ ঘটলে গরুবোঝাই নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উত্তর দিকের একটি খাদে পড়ে যায়। এসময় নসিমনে থাকা গরু ব্যবসায়ী এরশাদুল হক  নসিমনের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই লাশ তার পরিবারের লোকজন নিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শী আব্দুল গফফার ও আব্দুর রহমান সাংবাদিকদের জানান। দুর্ঘটনাস্থল থেকে প্রায় ৫ ‘শ ফুট সামনে গিয়ে ইট বোঝাই ট্রলিটি রাস্তার দক্ষিণ দিকের একটি খাদে পড়ে যায়। তবে ঐ ট্রলির চালক ও হেলপার অলৌকিকভাবে সামান্য আহত হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। কিছুক্ষণের জন্য ওই সড়কে যান চলাচল বন্ধ থাকলেও ঘটনাস্থলে  উলিপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা পৌঁছার পর যান চলাচল স্বাভাবিক হয়। এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে  বলেন, এ বিষয়টি নিয়ে থানায় কোন অভিযোগ না করা হয়নি।পরিবারের লোকজন লাশ নিয়ে গেছে।
উল্লেখ্য,উলিপুরের বিভিন্ন সড়কে অবৈধভাবে এসব যানবাহন চলাচলের ফলে প্রায়শই দূর্ঘটনা ঘটছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ