আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ডেস্ক: কিশোরগঞ্জে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্ম সংস্থান মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (টিটিসি) আয়োজনে বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বৃধবার(২২ই ফেব্রুয়ারী) রাতে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলায় কিশোরগঞ্জ পুলিশ প্রশাসনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় গুরুদয়াল সরকারী কলেজ।
প্রধান অতিথি জেলা প্রশাসক(ডিসি)আবুল কালাম আজাদ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

কিশোরগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মোহাম্মদ জাভেদ রহিমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলা উপভোগ শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম(বার)।


খেলায় বিশেষ অতিথি কিশোরগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান মামুন আল মাসুদ খান,গণপূর্ত নির্বাহী প্রকৌশলী মো. বাহাদুর আলী।
ব্যাডমিন্টন টুর্নামেন্টে আটটি দল অংশগ্রহণ করেন, জেলা প্রশাসন , পুলিশ প্রশাসন , উপজেলা পরিষদ প্রশাসন সদর,গণপূর্ত বিভাগ , গুরুদয়াল সরকারি কলেজ , সিভিল সার্জন কার্যালয় , টিভি জার্নালিস্ট এসোসিয়েশন,কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র।

বিএমইটি আয়োজনে শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন গুরুদয়াল সরকারি কলেজ দলকে ১০ হাজার টাকা ও রানার্সআপ পুলিশ প্রশাসন দলকে ৫হাজার টাকা আর সকল দলকে সম্মানী পুরস্কার প্রদান করা হয়।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ