আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ দুর্ধর্ষ ডাকাত গ্রেপ্তার

কিশোরগঞ্জের বাজিতপুরে দেশীয় আগ্নেয়াস্ত্র পাইপগান ও কার্তুজসহ দুর্ধর্ষ ডাকাত রুকনুজ্জামান ওরফে রোকন (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে উপজেলার দক্ষিণ সরারচর এলাকা থেকে রোকন কে গ্ৰেফতার করা হয়। দুর্ধর্ষ ডাকাত রোকন উপজেলার মাছিমপুর এলাকার শামসুদ্দীন এর ছেলে। তার বিরুদ্ধে চুরি ডাকাতি ও অস্ত্র মামলা সহ ৭টি মামলা বিচারাধীন রয়েছে বলে
মঙ্গলবার সকালে কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল থেকে এসব তথ্য নিশ্চিত করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, দুর্ধর্ষ ডাকাত রুকনুজ্জামান ওরফে রোকন সোমবার দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে উপজেলার সরারচর এলাকার আক্তার ভ্যারাইটিস ষ্টোর এর সামনে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাজিতপুর থানার এসআই দেলোয়ার হোসেনের নেতৃত্বে বাজিতপুর থানা পুলিশের একটি দল তাকে গ্ৰেফতার করে। এরপর দেহ তল্লাশি করে কোমরে পলিথিনে মোড়ানো অবস্থায় ১টি দেশীয় আগ্নেয়াস্ত্র পাইপগান ও ২টি কার্তুজ উদ্ধার করা হয়। এই ঘটনায় বাজিতপুর থানায় ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯A ধারায় মামলা দায়ের করা হয়। মামলার নং ৮। গ্ৰেফতারকৃত আসামি রোকনের বিরুদ্ধে থানা রেকর্ড পর্যালোচনায় অস্ত্র, চুরি ও ডাকাতিসহ ০৭টি মামলার তথ্য পাওয়া যায়। মামলাগুলো বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে বলে জানান পুলিশ। এর মধ্যে ৩টি মামলায় ওয়ারেন্টভুক্ত ছিল।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ