আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ জেলা ক্রীড়া ব্যবস্থাপনায় অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ

ডেস্ক: যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া অনূর্ধ্ব -১৬ বালক ও বালিকাদের অ্যাথলেটিক্স ও গ্রামীন ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

সোমবার(২০ শে মার্চ) শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে কিশোরগঞ্জ সদর উপজেলার ০৭টি বিদ্যালয়, ০২টি একাডেমির ৮০ জন বালক-বালিকা অংশ নেয়। মোট ১৪টি ইভেন্টের মধ্যে ৭টি ইভেন্টে প্রথম স্থান, ৫টি ইভেন্টে দ্বিতীয় স্থান, এবং ৬টি ইভেন্টে তৃতীয় স্থান অর্জন করে চ্যাম্পিয়ন আরজত আতরজান উচ্চ বিদ্যালয়। ৩টি ইভেন্টে প্রথম, ৩টি ইভেন্টে দ্বিতীয় ও ২টি ইভেন্টে তৃতীয় পদক পেয়ে দ্বিতীয় স্থান আজহার একাডেমী।

এছাড়া ১টি ইভেন্টে প্রথম ও ১টি ইভেন্টে দ্বিতীয় পদক পায় কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়। ২টি ইভেন্টে ১ম স্থান, ১টি ইভেন্টে ৩য় স্থান অর্জন করে আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়। ১টি ইভেন্টে ১ম, ১টি ইভেন্টে ৩য় কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়। ২টি ইভেন্টে ২য় এবং ৩টি ইভেন্টে ৩য় হয়ে পদক পায় (এসভি) সূরযু বালা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। অ্যাথলেটিক্স ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতা উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থা সদস্য মোঃ শফিকুর রহমান কাজল,কিশোরগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি এ.কে এম ফারুক।

অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় সভাপতিত্ত্ব করেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার মোঃ নূরে এলাহী।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরন করেন।প্রতিযোগিতায় গ্রামীন ক্রীড়ার মধ্যে ছিল মোরগ লড়াই ও দড়িলাফ খেলা।

ইভেন্ট পরিচালনার দায়িত্বে ছিলেন এম আব্দুল্লাহ, নূরুল আলম খান শামীম, রিপেল হাসান , মোঃ রুহুল আমীন, সুমন মিয়াসহ বিভিন্ন শ্রেণীর লোকজন উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ