আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ প্রেসক্লাব কিশোরগঞ্জে সম্মেলন প্রস্তুতি ও ইফতার

নিজস্ব প্রতিনিধি: মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধতা ও অধিকার প্রতিষ্ঠায় সর্বস্তরের সাংবাদিক জাগো… এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ প্রেস ক্লাব কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে সম্মেলনের প্রস্তুতি সভা ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়।

রবিবার (২এপ্রিল) বিকাল ৪টায় কিশোরগঞ্জ জেলা পাবলিক লাইব্রেরী হল রুমে বাংলাদেশ প্রেস ক্লাব কিশোরগঞ্জ জেলা শাখার আহবায়ক সাংবাদিক প্রদীপ কুমার সরকারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ফারুকুজ্জামানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খান।

প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলার সদস্য-সচিব আ,ন,ম তানভীর হায়দার ভূঁইয়া,বাংলাদেশ প্রেস ক্লাব ময়মনসিংহ বিভাগীয় জেলা শাখার সভাপতি মো. খালেদুজ্জামান পারভেজ বুলবুল,নেত্রকোনা জেলা শাখার সভাপতি সাংবাদিক শামিম তালুকদার, জামাল জেলা শাখার সদস্য-সচিব সাংবাদিক মীর জাহাঙ্গীর, কিশোরগঞ্জ সদর শাখার সাধারণ সম্পাদক এম এ আকবর খন্দকার,সাংবাদিক শাহ আশরাফ উদ্দিন দুলাল, সাংবাদিক হুমায়ুন কবীর, সাংবাদিক তাসলিমা আক্তার মিতু, কটিয়াদী উপজেলা শাখার সভাপতি, পাকুন্দিয়া উপজেলা শাখার সভাপতি, তাড়াইল উপজেলা শাখার সভাপতি, হোসেনপুর উপজেলা শাখার সভাপতি ও সদরসহ বিভিন্ন উপজেলার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বলেন সর্বস্তরের সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে সারা বাংলাদেশ ব্যাপি কমিটি করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় কিশোরগঞ্জে আগামী সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি করা হবে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ