আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ইসলামী আন্দোলন সাংবাদিকদের সাথে মতবিনিময় ও ইফতার


ডেস্ক: কিশোরগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশ সাংবাদিকদের সাথে মতবিনিময়সভা ইফতার ও দোয়া অনুষ্ঠিত।
মঙ্গলবার(১১ই এপ্রিল) ক্যাসেল সালাম ইন রেষ্টুরেন্টে ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জেলা সেক্রেটারী মুহাম্মদ রুকন উদ্দিনের সঞ্চালনায় সভাপতি হাফেজ মাওলানা প্রভাষক আলমগীর হোসাইন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জাতীয় পর্যায়ের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার জেলা প্রতিনিধি সাংবাদিকরা অংশগ্রহণ করেন।
মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে আলমগীর হোসাইন তালুকদার দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে বলেন দেশ এখন কঠিন রাজনৈতিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছে। দেশের মানুষকে খাদ্যের জন্য টিসিবির ট্রাকের পেছনে দৌড়াতে হচ্ছে। স্বাধীনতার পর থেকে যারাই ক্ষমতায় গিয়েছে, দেশের মানুষকে গণকারাগারে আবদ্ধ রেখে শুধুমাত্র তারাই স্বাধীনতার পরিপূর্ণ সুযোগ সুবিধা ভোগ করেছে।

সত্তোরের নির্বাচনে যে আওয়ামীলীগ পূর্ব পাকিস্থানে নিরঙ্কুশ বিজয় লাভ করেছিল, জনগণের ভালবাসা অর্জন করেছিল, বর্তমানের আওয়ামীলীগ সেই আওয়ামীলীগ না।
তিনি আরো বলেন, যে লক্ষ ও উদ্দেশ্যকে সামনে রেখে দেশ স্বাধীন হয়েছিল অর্থাৎ সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা, স্বাধীনতার ৫২ বছর পেরিয়ে গেলেও দেশের মানুষ সেই সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার পায়নি।
পরবর্তীতে সাংবাদিকদের সাথে প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা সহসভাপতি এবিএম এমদাদুল্লাহ, জয়েন্ট সেক্রেটারী মুস্তফা কামাল, সাংঠনিক সম্পাদক মুফতি শরিফুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন কিশোরগঞ্জ জেলা সভাপতি মুহাম্মদ শাহীন আলম, সেক্রটারী এমদাদুল ইসলাম, ইসলামী ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আহমাদুল্লাহ বিন ফরিদসহ জেলা নেতৃবৃন্দ।
দোয়া এবং ইফতারের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ