আজ ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে গাঁজা পেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

 

কিশোরগঞ্জের ভৈরব থেকে ৪০ কেজি গাঁজা ও ২৫০ বোতল ফেন্সিডিল পাচারকালে ০১ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প। ০১টি পিকআপ জব্দ।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত মাদক ব্যবসায়ী, শীর্ষ সন্ত্রাসী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র,ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-১৪, ময়মনসিংহের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম, এর সার্বিক তত্ত¡াবধায়ন ও দিক নির্দেশনায় সিনিঃ সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী এর নেতৃত্বে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল ০৫ মে ২০২৩ খ্রিঃ তারিখ সকাল অনুমান ৬.০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন দূর্জয় মোড় এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন(৩০), পিতা-হাবিবুর রহমান, সাং- হোসেনপুর, থানা-বিজয়নগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে আটক করেন।

এসময় আসামীদের দখলে থাকা একটি পিকআপ তাল্লাশী করে ২০ টি বান্ডিল খাকি কস্টেপ দ্বারা মোড়ানো মোট ৪০ (চল্লিশ) কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার ও ২৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা ও ফেন্সিডিল দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ