আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে আস্থা ফাউন্ডেশন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জে এসএসসি ৯৩ ব্যাচের আস্থা ফাউন্ডেশনের কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে বাংলাদেশ ইসলাহুল মুসলিমীন পরিষদের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। সোমবার ( ৮মে ) বিকালে কিশোরগঞ্জের আলমগীর হোসেন মেমোরিয়াল সিটি স্কুল প্রাঙ্গণে এই হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক এমপি মরহুম আলমগীর হোসেনের ছেলে বিশিষ্ট শিল্পপতি  ও সমাজসেবক শফিকুল আলম শিপলু।

এতে সভাপতিত্ব করেন আস্থা ৯৩ ফাউন্ডেশনের কিশোরগঞ্জ জেলা শাখার সদস্য ডাক্তার মাহবুব আলম।

অনুষ্ঠানে আস্থা ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী  কমিটির সহ-সম্পাদক জি আর হায়দারের সঞ্চালনা এতে মোঃ মোখলেছুর রহমান ভুঞা, প্রধান শিক্ষক, আলমগীর হোসেন মেমোরিয়াল স্কুল, মোঃ আব্দুর রাজ্জাক, ব্যবস্থাপক (পরিচালক) আলমগীর হোসেন সিটি, অ্যাডভোকেট শামছুল আলম, লুৎফুল কবির, শুভ্র, সাখাওয়াত হোসেন, সাইফুল ইসলাম, রবিউল্লাহ্ বাতেন, নজরুল ইসলামসহ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে ১৩ জন দরিদ্র শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি শফিকুল আলম শিপলু , এসএসসি ৯৩ আস্হা ফাউন্ডেশনের এই মানবিক সেবামূলক উদ্যোগে প্রশংসনীয় আমি এই সংগঠনের সার্বিকভাবে সহযোগিতা করার চেষ্টা করবো। এই মানবিক উদ্যোগ অব্যাহত রাখার জন্য সংগঠনের সকল নেতৃবৃন্দের কাছে প্রত্যাশা করি।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ