আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

ফারুকুজ্জামান,কিশোরগঞ্জ: ফুটবলে হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে কিশোরগঞ্জে উদ্বোধন হতে যাচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।

ক্রীড়াবিদ মেয়র মাহমুদ পারভেজ’র আয়োজনে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য নকআউট পদ্ধতির এই টুর্নামেন্টের চারটি জেলা ও চারটি উপজেলা ফুটবল টিম অংশ নিচ্ছে।

টিমগুলো হচ্ছে – নারায়ণগঞ্জ, নেত্রকোনা, ব্রাহ্মণবাড়িয়া জেলা,এবং কিশোরগঞ্জ জেলা ছাড়াও এ জেলার ভৈরব, কুলিয়ারচর, কটিয়াদী ও হোসেনপুর উপজেলা রয়েছে।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে দেওয়া হবে ১লক্ষ টাকা এবং রানার্সআপ দলকে ৬০ হাজার টাকা প্রাইজমানি।বৃহস্পতিবার দুপুরে আয়োজক কিশোরগঞ্জ পৌরমেয়র মেয়র মাহমুদ পারভেজ পুরাতন স্টেডিয়াম মাঠে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেন।

এ সময় তিনি আরও জানান, আগামী ৩ জুন শনিবার বিকেলে ঢাকা ও কিশোরগঞ্জের একসময়ের কৃতী ফুটবলারদের সমন্বয়ে সোনালী অতীত খেলোয়াড়দের নিয়ে প্রীতি ফুটবল ম্যাচ দিয়ে টুর্নামেন্টের উদ্বোধন করা হবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে সাবেক কৃতী ফুটবলার এমদাদুল হক টিটু, নূরুল ইসলাম,লায়েক আলী,শফিকুল ইসলাম সুরুজ তাছাড়াও মেয়র মাহমুদ পারভেজের সহধর্মিনী সুলতানা নাসরিন ঝুমাসহ সাবেক ও বর্তমান খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ