আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে তিন কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৩

তাসলিমা আক্তার মিতু :কিশোরগঞ্জে তিন কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।বুধবার (৭জুন) জেলা পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

মঙ্গলবার (৬জুন) বিকাল সাড়ে ৫টায় তিন কেজি গাঁজাসহ সদর থানার সতাল এলাকার মোঃ তাহের এর বসত বাড়ির সামনে রুবেল মিয়া (২৬), রাব্বানী (৩৫) ও মোঃ রুবেল মিয়া (৩০) নামের তিন মাদক কারবারিকে গাঁজা বিক্রয় করার সময় অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃত রুবেল মিয়া (২৬) ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার তাসকিনা কুল্লাবাড়ী এলাকার মৃত মোবারক হোসেনের ছেলে এবং মোঃ রুবেল মিয়া (৩০) ও রাব্বানী (৩৫) কিশোরগঞ্জ সদর উপজেলার সতাল এলাকার মোঃ কদ্দুছ মিয়ার দুই ছেলে।

পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় তিন মাদক কারবারিকে গ্রেফতার করে তাদের হেফাজতে থাকা তিন কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়েছে । গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী অঞ্চল থেকে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য ক্রয় করে এনে কিশোরগঞ্জ জেলা ও আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন যাবত বিক্রয় করে আসছেন।

এ ঘটনায় কিশোরগঞ্জ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে ও গ্রেপ্তার হওয়া তিন জনকে আজকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ