আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাজিতপুরে ৬ দফা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার বালিয়ারদি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বালিয়ারদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো: হাকিম মিয়ার সভাপতিত্বে বুধবার (৭জুন) বিকেলে বলিয়ারদী ইউনিয়নের সিলিমেরকান্দি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামিলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এড. শেখ নুরুন্নবী বাদল। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,বঙ্গবন্ধুর ছয় দফা আন্দোলন একটি ঐতিহাসিক ও গুরুত্বপূর্ণ রাজনৈতিক ঘটনা। ছয় দফা আন্দোলন না হলে এদেশের স্বাধীনতা আসতো না, বঙ্গবন্ধুর ছয় দফা ছিল বাংলাদেশের স্বাধীনতার প্রধান ভিত্তি।বাঙালী জাতিকে শোষকদের থেকে রক্ষা করেছিল বঙ্গবন্ধু।১৯৬৬ সালের ৭জুন ছিল বাঙালি জাতির মুক্তি সংগ্রামের ইতিহাসে এক অনন্য প্রতিবাদী ও আত্মত্যাগের সংগ্রামী একটি দিন।

তিনি সকলের প্রতি আহবান জানিয়ে আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশের উন্নতির জন্য কাজ করতে হবে।আওয়ামিলীগ সরকারকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করতে হবে।স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে জনগনের সহযোগীতায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,বাজিতপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক এড আব্দুর রহমান বোরহান, উপজেলা আওয়ামিলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মোবারক হোসেন মাস্টার, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রেজাউল হক কাজল, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ রফিকুন্নবি সাথী, উপজেলা কৃষক লীগের সভাপতি ডা: আজগর আলী,সাংগঠনিক সম্পাদক কুদরত আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নজরুল ইসলাম খোকন,যুগ্ম আহবায়ক এ এইচ পারভেজ,বলিয়ার্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফিউদ্দিন, সদস্য আজহার,উপজেলা ছাত্রলীগের যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক মেজবাহ, পাঠাগার সম্পাদক জুবায়ের, দিঘীরপাড় ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম প্রমুখ।
এছাড়াও আলোচনা সভায় আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ