আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামীলীগ ভোটচুরদের অধীনে নির্বাচন নয়,কিশোরগঞ্জে ইসলামী আন্দোলন

নিজস্ব প্রতিবেদক: ইসলামী আন্দোলন বাংলাদেশ নায়েবে আমীর মুফতি ফয়জুল করীমের উপর আওয়ামীলীগের সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত।

আজ ১৬ জুন, শুক্রবার জুমার নামাজের পর ঐতিহাসিক শহীদি মাসজিদের সামনে হতে ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা আয়োজনে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে।

জেলা সেক্রেটারি মুহাম্মদ রুকন উদ্দিনের পরিচালনায় বিক্ষোভ কর্মসূূচির নেতৃত্ব দেন জেলা সভাপতি প্রভাষক হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদার।

বিক্ষোভ সমাবেশে বক্তরা বলেন, বর্তমান নির্বাচন কমিশন আগে শেখ হাসিনার ভোট চুরির কার্যক্রম পরিচালনা করতো, এখন সেই সাথে প্রার্থীদের হত্যার পরিকল্পনা করে থাকেন৷ মুফতি ফয়জুল করীম শায়েখে চরমোনাই হামলার এবং রক্তাক্ত হবার পরও নির্বাচন কমিশন জিজ্ঞাসা করে তিনি ইন্তেকাল করেছেন কিনা! বাংলাদেশের ইতিহাসে এমন নির্লজ্জ নির্বাচন কমিশন আর কখনো আসেনি।

সমাবেশে বক্তারা আরো বলেন, আমাদের দলের সর্বোচ্চ নেতার উপর হামলা হয়েছে, ছাত্রলীগ-আওয়ামীলীগ গুন্ডা বাহিনী, এর চরম মাশুল দিতে হবে তাদের।

বিক্ষোভ মিছিলটি শহীদি মসজিদের সামনে হতে গৌরাঙ্গবাজার, কালীবাড়ি, আখড়াবাজার, ঈশাখা রোড হয়ে সৈয়দ নজরুল চত্ত্বরে সামাবেশ করেন।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা সহসভাপতি আনিসুজ্জামান খান, সাংগঠনিক সম্পাদক মুফতি শরিফুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন সাধারন সম্পাদক এমদাদুল ইসলাম, ইসলামী ছাত্র আন্দোলন জেলা সভাপতিসহ প্রমূখ।

মিছিল পরবর্তী সমাবেশে ঘোষনা করা হয়, আমরা জাতীয় সরকারের অধীনে ছাড়া আওয়ামীলীগ ভোটচুরদের অধীনে আর কোন নির্বাচনে অংশগ্রহণ করবো না, মুফতি ফয়জুল করীমের উপর হামলাকারী সন্ত্রাসীদের বিচারকার্যক্রম না করলে সামনে আরো কঠিন কর্যসূচি নিয়ে মাঠে নামবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ