আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিকলীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ চার ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জের নিকলীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ রেদুয়ান (২২), আবুল হোসেন ওরফে মকবুল হোসেন (২৩), তরিকুল ওরফে আরিফুল ওরফে মো. ফরহাদ মিয়া (২২) ও আবুবক্কর (২০) নামে ডাকাতদলের চার সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ জুন) ভোর পৌনে ৬টার দিকে উপজেলার সিংপুর বাজার সংলগ্ন ধনু নদীর হেমচর মোড় থেকে এলাকাবাসীর সহযোগিতায় তাদের আটক করে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে একটি রামদা, দুইটি চাইনিজ কুড়াল, একটি কাঁচি ও একটি ছুরি উদ্ধার করে জব্দ করা হয়। এছাড়া ডাকাতদলের ব্যবহৃত ইঞ্জিনচালিক কোষা নৌকাটি আটক করা হয়।

আটক ডাকাদলের চার সদস্যই পার্শ্ববর্তী মিঠামইন উপজেলার মহিষারকান্দি মহরপুর গ্রামের বাসিন্দা। তাদের মধ্যে রেদুয়ানের পিতা হায়দার আলী ওরফে আয়দব আলী, আবুল হোসেন ওরফে মকবুল হোসেনের পিতা ইমরান ওরফে ধন মিয়া, তরিকুল ওরফে আরিফুল ওরফে মো. ফরহাদ মিয়ার পিতা মো. আছমত আলী এবং আবুবক্করের পিতা জিলু মিয়া।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, একটি ডাকাতদল বুধবার (২১ জুন) ভোরে নিকলী উপজেলার সিংপুর বাজার সংলগ্ন ধনু নদীর হেমচর মোড়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করেছে।

এ প্রেক্ষিতে নিকলী থানা পুলিশের একটি টিম ভোর পৌনে ৬টার দকে সেখানে অভিযান পরিচালনা করে চারজনকে দেশীয় অস্ত্রসহ আটক করে।

এছাড়া পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও ২/৩ জন কৌশলে নদী সাঁতরে পালিয়ে যায়।

এ ব্যাপারে নিকলী থানায় বুধবার (২১ জুন) বিকালে মামলা দায়েরের পর গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার (২২ জুন) আদালতে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ