আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শুদ্ধাচার পুরস্কার পেলেন কিশোরগঞ্জ এলইজিইডি’র নির্বাহী প্রকৌশলী আমিরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক:কর্মক্ষেত্রে পেশাগত দক্ষতা, সততা ও সদাচারণের স্বীকৃতি হিসেবে ২০২২-২০২৩ সালের জাতীয় শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন কিশোরগঞ্জের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী মো. আমিরুল ইসলাম।

বুধবার (২২ জুন) এলজিইডি’র প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়। এলজিইডি’তে কর্মরত ২য় গ্রেড হতে ৯ম গ্রেডভুক্ত কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে থেকে কিশোরগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. আমিরুল ইসলামকে শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, কিশোরগঞ্জ জেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী হিসেবে মো. আমিরুল ইসলাম ২০২১ সালের ৭ নভেম্বর যোগদান করেন।

এরপর থেকে তিনি পেশাগত দক্ষতা, সততা ও সদাচারণের মাধ্যমে জেলায় এলজিইডি’র কার্যক্রমকে বেগবান করতে উদ্যোগী হন। জেলা পর্যায় থেকে শুরু করে উপজেলা পর্যায় পর্যন্ত এলজিইডি’তে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের উদ্বুদ্ধকরণের মাধ্যমে কর্মক্ষেত্রে তিনি একটি সুস্থ প্রতিযোগিতামূলক পরিবেশ তৈরি করতে সক্ষম হন।

এর মাধ্যমে জেলায় এলজিইডির কার্যক্রমে গতি সঞ্চারের পাশাপাশি টেকসই উন্নয়ন নিশ্চিত করতে নির্বাহী প্রকৌশলী মো. আমিরুল ইসলাম নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

জাতীয় শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় নির্বাহী প্রকৌশলী মো. আমিরুল ইসলাম বলেন, আমাকে শুদ্ধাচার পুরস্কার ২০২২-২৩ এর জন্য মনোনীত করায় প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সেই সাথে শুদ্ধাচার পুরস্কার প্রদান কমিটিতে যারা ছিলেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই পুরস্কার প্রাপ্তিতে যারা আমার সহযোগী হিসেবে ছিলেন তাদের সকলকে এবং কিশোরগঞ্জ এলজিইডি পরিবারকে আমার পক্ষ থেকে অভিনন্দন জানাই।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ