আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু

তাসলিমা আক্তার মিতু: কিশোরগঞ্জে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মো. ফারুক মিয়া নামে একজনের মৃত্যু হয়েছে।মঙ্গলবার (১১জুলাই) সন্ধ্যা পৌনে সাতটায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মো: ফারুক মিয়া (৩৭) জেলা শহরের পশ্চিম হারুয়ার আবদুল হাসিমের ছেলে।ফারুকের ভাই মো. হাদিস বলেন,দুইদিন ধরে আমার ভাই অসুস্থ। গতকাল (১০জুলাই) রাতে বেশি অসুস্থ হয়ে পড়লে আমরা হাসপাতালে ভর্তি করাই।আজকে আমার ভাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতাল সূত্র জানায়,জুলাই এর ১তারিখ থেকে এই পর্যন্ত মোট ভর্তিকৃত রোগীর সংখ্যা ১৭৯জন।গত ২৪ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছে ১০ জন।গত ২৪ঘন্টায় ছাড় প্রাপ্ত রোগীর সংখ্যা ১৪জন।
বর্তমানে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে সৈয়দ নজরুল ইসলাম মেডিকেলে মোট ১৯জন রোগী চিকিৎসাধীন রয়েছে।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রূপাঞ্জলী নিবেদিতা বলেন,কিশোরগঞ্জ সদরের হারুয়া এলাকা থেকে অনেক রোগী ঈদের পর থেকে ভর্তি হয়েছে।এই পর্যন্ত সুস্থ হয়ে অনেকেই বাড়িতে চলে গেছে। আজকে হারুয়ার একজন রোগী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ডায়রিয়ায় আক্রান্ত হয়েই তার মৃত্যু হয়েছে। গতকাল রাতে এই রোগী হাসপাতালে ভর্তি হয়েছিল।

 

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ