আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হোসেনপুরে চাচার হাতে আপন ভাই-বোন নিহত

হোসেনপুর প্রতিনিধি :কিশোরগঞ্জের হোসেনপুরে চাচার হাতে ভাতিজা মাহমুদুল হাসান আলমগীর (৩০) ও ভাতিজি নাদিরা খাতুন (২২) নিহত হয়েছেন।
পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৩ জুলাই) ভোর ৬ ঘটিকায় হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়নের উত্তর কুড়িমারা পূর্ব পাড়া গ্রামে জমির সীমানায় গাছ লাগানোকে কেন্দ্র করে আপন চাচা আব্দুল কাদির (৫৫) ও তার স্বজনেরা দা ও কুড়াল দিয়ে কয়েকজনকে কুপিয়ে মারাতœক জখম করে।
এতে ভাতিজা মাহমুদুল হাসান আলমগীর ঘটনা¯’লে মারা যায়। ভাতিজি নাদিরা খাতুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।
স্হানীয়রা জানান, উপজেলার উত্তর কুড়িমারা পূর্ব পাড়া গ্রামের মৃত হোসেন আলীর দুই পুত্র শামসুল ইসলাম ও আব্দুল কাদিরের মধ্যে কিছুদিন ধরে জমির সীমানায় গাছ লাগানোকে কেন্দ্র বিরোধ চলে আসছিল।
এঘটনায় শামসুল ইসলামের স্ত্রী আছমা খাতুন (৫০) ও পুত্র হুমায়ুন কবির (২৮) এবং সালমান (২০) গুরুতর আহত হয়েছেন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
নিহত মাহমুদুল হাসান আলমগীর এমবিএ পাশ করে সিলেট শহর এলাকায় ব্যবসা পরিচালনা করতেন। পারিবারিক কাজে গত বুধবার রাতে বাড়িতে আসেন।

নিহতের স্ত্রী ফাহিমা সুলতানা নিলা জানান, ঘাতকরা আমার স্বামীকে খুন করেছে। আমার একমাত্র ১৮ মাসের শিশু পুত্র আয়নকে নিয়ে কিভাবে বাঁচব। আমি স্বামী হত্যার সুষ্ঠু বিচার চাই।

নিহতের বাবা শামসুল ইসলাম জানান, আমার ভাই আব্দুল কাদির ও তার পুত্রদ্বয় আরমান ও ইমরান একসাথে আমার দুইটি সন্তানকে হত্যা করেছে। খুনিরা পরিকল্পিত ভাবে আমার সাজানো সংসার ধ্বংশ করে দিয়েছে।
খবর পেয়ে কিশোরগঞ্জ পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) ঘটনাস্হল পরিদর্শন করেছেন।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, নিহত দুজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ