আজ ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সম্মাননা পুরস্কার পেল কবি সুলেখা আক্তার শান্তা

নব প্রজন্মের জনপ্রিয় লেখিকা দৈনিক মুক্তখবরের সাহিত্য সম্পাদক সুলেখা আক্তার শান্তা কুমিল্লা কবি পরিষদের সম্মাননা পুরস্কার লাভ করেছেন। শুক্রবার ১৪ জুলাই বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদে আয়োজিত অনুষ্ঠানে সুলেখা আক্তার শান্তাকে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ তোপখানা ঢাকা মিলন আয়তনে আয়োজিত মনোমুগ্ধকর অনুষ্ঠানে কুমিল্লা কবি পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী ও দেশ বাংলা প্রকাশনা উৎসব ২০২৩ উপলক্ষে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আর মুজিব, প্রতিষ্ঠাতা সভাপতি কুমিল্লা কবি পরিষদ। প্রধান অতিথি ছিলেন একুশে পদক প্রাপ্ত শুদ্ধতার কবি অসীম সাহা, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন প্রকৃতজ শামীম রুমি টিটন।

বিশেষ অতিথি ছিলেন বাংলা একাডেমি পুরস্কার প্রাপ্ত নাসির আহমেদ, বাংলা একাডেমি পুরস্কার প্রাপ্ত ফারুক মাহমুদ, কবি ও শিশুসাহিত্যিক শাকিল কালাম, কবি ডা. মোহাম্মদ আলী, কবি ও সংগঠক মো: আবুল কালাম আজাদ, অনুষ্ঠান উদ্বোধন করেন ব্রাহ্মণপাড়া কুমিল্লার মোশাররফ হোসেন খাঁন চৌধুরী। সাংগঠনিক বক্তব্য রাখেন কুমিল্লা কবি পরিষদের পরিচালক এনাম আনন্দ।

অনুষ্ঠানে স্বনামধন্য বহু গুণী ব্যক্তিত্ব, কবি সাহিত্যিক সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। আলোচকগণ কবিতাকে সমৃদ্ধ, বেগবান ও ঐশ্বর্যমণ্ডিত করে তুলতে কবিদের প্রতি আহ্বান জানান। অনুষ্ঠানে সাহিত্যে অবদানের জন্য পুরস্কার প্রদান করা হয়।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ