আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মেয়েকে ধর্ষণের দায়ে লম্পট বাবা গ্ৰেফতার

নিজস্ব প্রতিবেদন :কিশোরগঞ্জে নিজ মেয়ে সুমা (২০)কে ধর্ষণের অভিযোগে বাবাকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২১ জুলাই) সকালে জেলা শহরের গাইটাল পেট্রোল পাম্প এলাকা থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত বাবা মঞ্জিল মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার মুসল্লি ইউনিয়নের কাওয়ারগাতি গ্রামের মৃত গুনু মিয়ার ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী মেয়ের মা এর সাথে ২৬ বছর আগে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের চারজন মেয়ে সন্তান আছে। ভুক্তভোগী মেয়েটির ০৯ মাস আগে অষ্টগ্রাম উপজেলায় খালাতো ভাইয়ের সাথে বিয়ে হয়। বিয়ের পর প্রায়ই মোঃ মঞ্জিল মিয়া মেয়েটির শ্বশুর বাড়ীর লোকজনের সাথে ঝগড়া করে কিশোরগঞ্জের ভাড়া বাসায় নিয়ে আসে। পাষন্ড বাবা কোনোভাবেই মেয়েটিকে শ্বশুর বাড়ীতে থাকতে দিচ্ছিলো না এবং প্রায়ই মারপিট করত।

গত মঙ্গলবার (২৭ জুন) ভুক্তভোগী মেয়ের মা এর প্রসবের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করার পর ওইদিন রাতে বাসায় কেউ না থাকার সুযোগে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষন করে তার পাষন্ড বাবা। গত বুধবার (১৯ জুলাই) আবারও মেয়েটিকে ধর্ষন করার চেষ্টা করে। এ সময় মেয়েটিকে মারধর করে। পরে ভুক্তভোগী মেয়ের মা জানতে পারে, সে বাসায় না থাকার সুযোগে কয়েকমাস যাবত ভয় দেখিয়ে মেয়েটিকে ধর্ষন করছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ জানান, অভিযোগের ভিত্তিতে মঞ্জিল মিয়াকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ