আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে ৩০কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

তাসলিমা আক্তার মিতু :হবিগঞ্জের সীমান্তবর্তী এলাকা থেকে অন্য এলাকায় প্রাইভেটকার দিয়ে মাদক পাচারের সময় কিশোরগঞ্জের ভৈরবে গাঁজাসহ দুইজনকে আটক করেছে র‍্যাব-১৪(সিপিসি-২) ভৈরব ক্যাম্প।

শনিবার (২৯জুলাই) সকাল সাড়ে সাতটায় ভৈরবের নাটালের মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মোঃ কামরুল ইসলাম (৩২) নরসিংদীর মধবদী উপজেলার ছোট গদাইর চর এলাকার মৃত রওশন আলীর ছেলে এবং মারুফ হাসান (২০) পাবনার ঈশ্বরদী উপজেলার জয় নগর এলাকার মোস্তাব আলী মুনের ছেলে।

র‍্যাব সূত্র জানায়,ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলীর নেতৃত্বে ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল ভৈরবের নাটালের মোড় এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।
অভিযানে একটি প্রাইভেট কার আটক করে সেটিতে তল্লাসি চালিয়ে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় দুই মাদক ব্যবসায়ী মো. কামরুল ইসলাম ও মারুফ হাসানকে আটক ও প্রাইভেট কারটি আটক করে জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গাঁজাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন যাবৎ হবিগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিলো।এ বিষয়ে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ