আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে এলজিইডি ভবনে আগুন

নিজস্ব প্রতিবেদক:কিশোরগঞ্জ জেলা শহরের স্টেশন রোডে জেলা এলজিইডি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

রোববার (১৩ আগস্ট) ভোর ৫টার দিকে আগুন লাগার কথা নিশ্চিত করেন কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আবুজর গিফারী।

সুত্র জানায়, শনিবার (১২ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে এ আগুন লাগার ঘটনা ঘটে। তবে কীভাবে এলজিইডি ভবনে আগুন লেগেছে তা প্রাথমিকভাবে জানা যায়নি।
আবুজর গিফারী জানান, শনিবার রাত সোয়া ২টার দিকে এলজিইডি ভবনে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে ছুটে যান। প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।
তিনি জানান, ভবনে আটকা পড়া জাহাঙ্গীর নামে একজনকে উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে বলা যাবে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে।

কিশোরগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. আমিরুল ইসলাম বলেন, রাতে হঠাৎ ভবনের দোতলা থেকে আগুনের সূত্রপাত হয়। দোতলা ও তিনতলার পিসি সব পুড়ে যায়। তবে ভবনের বিভিন্ন কক্ষের ভেতরে থাকা নথিপত্র সবই অক্ষত রয়েছে। বারান্দার তার পুড়ে যাওয়াসহ কিছু ক্ষতি হয়েছে।
এছাড়াও নির্বাহী প্রকৌশলীর কক্ষেরও সবকিছুই অক্ষত আছে। অগ্নিকাণ্ডে বড় ধরনের কোনো ক্ষতি হয়নি।

এলজিইডি ভবনে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান কিশোরগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আবুল কালাম আজাদ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ সহ ঊর্ধ্বতন কর্মকতারা।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ