আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মিঠামইন হাওরে নিখোঁজের ২ দিন পর পর্যটকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: জেলার মিঠামইনে হাওড়ে ঘুরতে গি‌য়ে ঘোড়াউত্রা নদীতে ডু‌বে ‌নি‌খোঁজের দুই দিন পর অন্তর চক্রবর্তী (৩২) নামে এক পর্যটকের মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে ফায়ার সার্ভিস।
রোববার (১৩ আগস্ট) সকা‌লে মিঠামইনে আব্দুল হা‌মিদ সেনানিবাসের পশ্চিম প্রান্তে ঘোড়াউত্রা নদীতে থে‌কে তার মর‌দেহ উদ্ধার করা হয়।

অন্তর চক্রবর্তী ঝালকাঠি জেলার কাটপট্টি এলাকার উত্তম চক্রবর্তীর ছেলে। তিনি ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে হিসাব রক্ষক হিসাবে কর্মরত ছিলেন।
জানা গেছে, শুক্রবার (১১ আগস্ট) সকালে ঢাকা থেকে ১০ জনের একটি দল কিশোরগঞ্জের হাওড় এলাকায় ঘুরতে যান। তারা নিকলী থেকে ইঞ্জিন চালিত নৌকাযোগে মিঠামইন অলওয়েদার সড়কে যাওয়ার পথে মিঠামইনে নবনির্মিত সেনানিবাস এলাকা পার হওয়ার সময় ঘোড়াউত্রা নদীতে নৌকা থেকে পড়ে নিখোঁজ হন অন্তর চক্রব‌র্তী। পরে ৯৯৯ এ কল পে‌য়ে পুলিশ ও ডুবুরি দল গিয়ে উদ্ধার অভিযান চালায়।

ফায়ার সার্ভিস কিশোরগঞ্জের স্টেশন অফিসার আবুজর গিফারী জানান, ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল গিয়ে পর্যটক অন্তর চক্রবর্তীকে উদ্ধারে অভিযান চালায়। কিন্তু নদী‌তে প্রচণ্ড স্রোত থাকায় তা‌কে পাওয়া যায়‌নি। পরে রোববার সকা‌লে ঘটনাস্থল থে‌কে কিছুটা দূ‌রে পা‌নি‌তে ভাসমান অবস্থায় তার মর‌দেহ উদ্ধার করা হয়।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ