আজ ২১শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

ভৈরবে ১৪ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

কিশোরগঞ্জ প্রতিনিধি :জেলার ভৈরবে ১৪ কেজি গাঁজাসহ মোঃ সাদ্দাম মিয়া(৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।সোমবার (১৪আগষ্ট) রাত দেড়টায় ভৈরবে কালিপুর এলাকায় অভিযান চালিয়ে মোঃ সাদ্দাম মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সাদ্দাম মিয়া ভৈরব পৌরসভার ১১নং ওয়ার্ডের কালিপুর এলাকার মোঃ ইলু মিয়ার ছেলে।

ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন,ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভৈরবের কালিপুর দক্ষিণ পাড়াস্থ নওয়াব আলী কুটির হোল্ডিং নং-৬১৫ এর সামনে বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী সাদ্দামকে গ্রেপ্তার করেন। এসময় তার কাছে থাকা ১৪কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরা চালানের মাধ্যমে অবৈধভাবে মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুযায়ী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে এবং আসামীকে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ