আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শোক দিবসে কিশোরগঞ্জ পৌরসভা র‌্যালি বৃক্ষরোপণ মেডিকেল ক্যাম্প আলোচনা ও দোয়া

নিজস্ব প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কিশোরগঞ্জ পৌরসভার উদ্যোগে শোক র‌্যালি, বৃক্ষরোপণ, ফ্রি মেডিকেল ক্যাম্প, আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।

এছাড়া জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন পৌরমেয়র মাহমুদ পারভেজ।


মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে কিশোরগঞ্জ পৌরসভা প্রাঙ্গণ থেকে শহরে শোক র‌্যালি বের করা হয়। শোক র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।
এ সময় পৌরসভা প্রাঙ্গণে বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপণের মধ্য দিয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন মেয়র মাহমুদ পারভেজ।

এছাড়া পৌরসভা প্রাঙ্গণে ফ্রি মেডিকেল ক্যাম্পে রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়াবেটিস পরীক্ষাসহ বিভিন্ন স্বাস্থ্যসেবা দেওয়া হয়।
পরে পৌর মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

পরে পৌরসভা প্রাঙ্গণে দুস্থ ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসব কর্মসূচিতে মেয়র মাহমুদ পারভেজ ছাড়াও মেয়র পত্নী সুলতানা নাসরিন ঝুমা, পৌর নির্বাহী কর্মকর্তা হাসান জাকির বাপ্পী, সহকারী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর এবং কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ