আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ১৫ হাজার কেজি ভারতীয় চিনিসহ আটক ৩

স্টাফ রিপোর্টার: কিশোরগঞ্জে ১৪ হাজার ৮৫০ কেজি ভারতীয় চিনিসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব। বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার মহিনন্দ ভদ্রপাড়ার চানমারি মোড়ের নীলগঞ্জ টু তাড়াইল পাকা সড়ক থেকে চোরাকারবারি চক্রের তিনজনকে আটক করে র‌্যাব-১৪।

আটকরা হলেন- জেলার তাড়াইল উপজেলার কৌলিগাতী গ্রামের মৃত আব্দুল সোবহান খানের ছেলে মো. বায়োজিদ খান , সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের ঝালুপাড়া গ্রামের মো. জাফর আলীর ছেলে মো. জাহাঙ্গীর ও পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের মাইজহাটি গ্রামের মৃত মীর হোসেনের ছেলে মো. আশরাফ ।
র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পে স্কোয়াড্রন লিডার কোম্পানি অধিনায়ক মো. আশরাফুল কবির বিকেল ৩টায় প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একটি চোরাকারবারি চক্র সরকারি শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় চিনি নেত্রকোনা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে কিশোরগঞ্জে নিয়ে আসছে। এমন সংবাদের ভিত্তিতে একটি আভিযানিক দল বুধবার সকালে তাড়াইলের দিক থেকে কিশোরগঞ্জ শহরের দিকে আসতে থাকা ১টি ট্রাকে তল্লাশি করে। এ সময় ট্রাকে চিনির বস্তা পাওয়া যায়। পরে তাদের চিনির বৈধ কাগজপত্র দেখাতে বললে তারা দেখাতে না পারায় ট্রাকে থাকা অবৈধ ১৪ হাজার ৮৫০ কেজি ভারতীয় চিনি জব্দ করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫টি মোবাইল ফোন ও নগদ ১৭ হাজার টাকাও জব্দ করা হয়।

উদ্ধারকৃত ভারতীয় চিনিসহ আটক আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ