আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ৩০ আসনও পাবে না: ইরান

স্টাফ রিপোর্টার:নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন হলে আওয়ামী লীগ ৩০ আসনও পাবে না। তাই তারা সুষ্ঠু, নিরপেক্ষ, অংশগ্রহণমূলক নির্বাচন দিতে ভয় পায়। আওয়ামী লীগের সঙ্গে জনগণের কোনো সম্পর্ক নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান।

রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ লেবার পার্টির উদ্যোগে শহরের শেরাটন হোটেলে জেলা প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ইরান।

তিনি আরও বলেন, বিগত ১৫ বছরে কিছু ইট-পাথরের স্থাপনা ছাড়া সরকারের কোনো অর্জন নেই। এসব ইট-পাথরের অবকাঠামো নির্মাণের নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছে। তারা গণতন্ত্র ও ভোটাধিকার হরণ করে মুক্তিযুদ্ধের চেতনায় কুঠারাঘাত করেছে।
কিশোরগঞ্জ জেলা লেবার পার্টির সভাপতি আতাউর রহমান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় সম্মেলনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহিব্বুল্লাহ আল মাহাদী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আশফাক, লেবার পার্টির জেলা সাংগঠনিক সম্পাদক মো. নাঈম আকন্দ, জেলা দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম রাজধর প্রমুখ বক্তব্য দেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ