আজ ২১শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ সদর উপজেলার আইন-শৃঙ্খলা কমিটির সভা

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ সদর উপজেলায় সেপ্টেম্বর মাসের আইন-শৃঙ্খলা কমিটি ও মাসিক সমন্বয় সভাসহ ৮টি মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মংগলবার সদর উপজেলা পরিষদের হল রুমে এসব সভা অনুষ্ঠিত হয়। উপজেলা চেয়ারম্যান মামুন আল মাসুদের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকীর পরিচালনায় এতে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আ. সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মাছুমা আক্তার, কিশোরগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ দাউদ,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, উপজেলা সমাজসেবা অফিসার, মহিনন্দ ইউপি চেয়ারম্যান মোঃ লিয়াকত আলী, কর্শাকড়িয়াইল চেয়ারম্যান বদর উদ্দিন, রশিদাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম,যুব উন্নয়ন পরিষদ কিশোরগঞ্জ এর সভাপতি আমিনুল হক সাদী প্রমুখ। সভায় কিশোরগঞ্জ সদরের আইন শৃঙ্খলা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী জানান,মঙ্গলবার সকালে প্রথম অনুষ্ঠিত হয় উপজেলা কৃষিঝণ কমিটির সভা। পরে পর্যায়ক্রমে উপজেলা এনজিও সমন্বয় কমিটির সভা,সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা,চোরাচালান টাস্কফোর্স প্রতিরোধ কমিটির সভা,নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভা,নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য যৌক্তিক ও সহনীয় পর্যায়ে রাখার লক্ষে উপজেলা টাস্কফোর্স কমিটির সভা,উপজেলা ভোক্তা অধিকার সংরক্ষণ কমিটির সভা,মাসিক সমন্বয় সভা।
এসব সভায় সংশ্লিষ্ট সদস্যগণ, জনপ্রতিনিধি, উপজেলা পর্যায়ের বিভাগীয় কর্মকর্তাগণ,বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ