আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

হাওরে পর্যটকবাহী স্পিডবোট উল্টে শিশু নিখোঁজ

স্টাফ রিপোর্টার: জেলার মিঠামইন হাওরে মাছ ধরার নৌকার সঙ্গে ধাক্কা লেগে পর্যটকবাহী স্পিডবোট উল্টে চার বছরের এক শিশু নিখোঁজ হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রাষ্ট্রপতি আবদুল হামিদ সেনানিবাসের কাছে ঘোড়াউত্রা নদীতে এ ঘটনা ঘটে।

নিখোঁজ শিশুটির নাম হুসরাতুল জান্নাত। সে ভৈরব উপজেলার ভৈরবপুর গ্রামের নাসির উদ্দিনের মেয়ে। নাসির অষ্টগ্রাম উপজেলার আদমপুর ভূমি অফিসের ভূমি সহকারী কর্মকর্তা (নায়েব)।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আহসান হাবীব বলেন, গতকাল সন্ধ্যা ৭টার দিকে মিঠামইন উপজেলা সদরের ঘাট থেকে ১৫ যাত্রী নিয়ে ভাড়ায় চালিত একটি স্পিডবোট করিমগঞ্জ উপজেলার বালিখলা ফেরিঘাটে যাচ্ছিল। ছেড়ে যাওয়ার কয়েক মিনিট পর রাষ্ট্রপতি আবদুল হামিদ সেনানিবাসের কাছে একটি মাছ ধরার নৌকার সঙ্গে ধাক্কা লেগে মাঝনদীতে স্পিডবোটটি উল্টে যায়।

এ সময় অন্য যাত্রীরা সাঁতরে তীরে উঠতে পারলেও পানিতে ডুবে নিখোঁজ হয় শিশু হুসরাতুল জান্নাত। সে মা–বাবার সঙ্গে বাড়িতে যাচ্ছিল। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার চেষ্টা চালায়। শনিবার বেলা সোয়া ১১টার দিকে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবু জর গিফারী বলেন, আজ সকাল থেকে পাঁচ সদস্যের একটি ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করেছে। তবে এখনো নিখোঁজ শিশুটির সন্ধান মেলেনি।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ