আজ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হোসেনপুরে ট্রাক চাপায় অটোরিকশার চালকসহ নিহত ৪

প্রতিদিন সংবাদ ডেস্ক: কিশোরগঞ্জের হোসেনপুরে ড্রাম ট্রাকের চাপায় ব্যাটারিচালিত একটি অটোরিকশার চালক ও তিন যাত্রীসহ মোট চারজন নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুর ২টার দিকে হোসেনপুর-কিশোরগঞ্জ মহাসড়কের আদু মাষ্টার বাজার সংলগ্ন স্থানে এ দুর্ঘটনাটি ঘটেছে।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, অটোরিকশার চালক আলম মিয়া (৫০) ও মো. মিজান (২৮)। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত বাকি দুইজনের পরিচয় জানা যায়নি।

পরিচয় পাওয়া যাওয়া নিহত দুইজনের মধ্যে অটোচালক আলম মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের কামালিয়ার চর এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ও মো. মিজান হোসেনপুর উপজেলার জিনারী ইউনিয়নের বীর হাজিপুর গ্রামের আব্দুল মজিদ মড়লের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হোসেনপুর থেকে ব্যাটারি চালিত অটোরিকশাটি তিনজন যাত্রী নিয়ে কিশোরগঞ্জর দিকে যাচ্ছিল। পথে আদু মাষ্টার বাজার সংলগ্ন স্থানে বিপরীত দিক থেকে বেপরোয়া গতির একটি ড্রাম ট্রাক অটোরিকশাটিকে চাপা দিয়ে রাস্তার পাশে ধান ক্ষেতে উল্টে পড়ে যায়।

এতে অটোচালক আলম মিয়ার ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহতদের পথচারীরা উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে ১৩ বছর বয়সী অজ্ঞাত মাদ্রাসা পড়ুয়া এক ছাত্র মারা যায়।

বাকি দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মুমূর্ষ অবস্থায় কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলেও উভয়েই মারা যান। তাদের মধ্যে অজ্ঞাত পরিচয়ের একজন বৃদ্ধ রয়েছেন।

হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান জিকু এ তথ্য নিশ্চিত করেছেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ