আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭২ ঘন্টা অবরোধের মধ্যেও বুধবার কিশোরগঞ্জে অর্ধবেলা হরতাল

প্রতিদিন সংবাদ ডেস্ক: বিএনপি-জামায়াতের ডাকা সারাদেশে তিনদিনের অবরোধের মধ্যেও বুধবার সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত হরতালের ডাক দিয়েছে কিশোরগঞ্জ জেলা বিএনপি। মঙ্গলবার সন্ধ্যায় জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক শহীদুল্লাহ কায়সার শহীদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই হরতালের ঘোষণা দেওয়া হয়।

প্রেস বিজ্ঞপ্তি বলা হয়, বর্তমান অনির্বাচিত ফ্যাসিস্ট সরকার পতনের এক দফা দাবি ও মহাসমাবেশে পরিকল্পিত হামলার প্রতিবাদে বিএনপির ডাকা ৭২ ঘন্টা অবরোধের আজ প্রথম দিনে কিশোরগঞ্জের কুলিয়ারচরে শান্তিপূর্ণ কর্মসূচিতে উন্মত্ত হায়েনার মতো হামলা চালিয়েছে পুলিশ। পুলিশের গুলিতে নিহত হয় উপজেলা ছাত্রদল নেতা রেফায়েত উল্লাহ ও ছয়সূতি ইউনিয়ন কৃষক দল সভাপতি বিল্লাল মিয়া। এবং এই ঘটনায় দুই শতাধিক নেতা-কর্মী আহত হওয়ার দাবিও করা হয় প্রেস বিজ্ঞপ্তিতে।

এই হত্যাকান্ডের প্রতিবাদে কিশোরগঞ্জ জেলা বিএনপি আগামীকাল ১-১১-২০২৩ ইং রোজ বুধবার কিশোরগঞ্জ জেলায় সকাল ০৬ টা হতে বেলা ০২ পর্যন্ত অর্ধবেলা সর্বাত্মক হরতাল আহবান করে।

উক্ত হত্যার প্রতিবাদে আগামীকালকের ডাকা অর্ধবেলা হরতাল সফল করার জন্য কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ শরীফুল আলম ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মীকে হরতাল সফল করার জন্য উদাত্ত আহবানও জানানো হয় এই প্রেস বিজ্ঞপ্তিতে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ