আজ ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

তফসিল বাতিলের দাবিতে কিশোরগঞ্জে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক : নির্বাচন কমিশন ঘোষিত তফসিল বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেলে শহিদী মসজিদ চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে ইসলামীয়া সুপার মার্কেটে এসে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদার।

জেলা সেক্রেটারি মুহাম্মদ রুকন উদ্দিনের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে জেলা সহ-সভাপতি আনিসুজ্জামান খান, সাংগঠনিক সম্পাদক মুফতি শরীফুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন জেলা সাধারণ সম্পাদক এমদাদুল ইসলাম, ইসলামী ছাত্র আন্দোলন জেলা সভাপতি সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার ভোট চোর দিনের ভোট রাতে মারে। বর্তমান নির্বাচন কমিশন আওয়ামী লীগের পালিত নির্বাচন কমিশন। গতকাল (১৫ নভেম্বর) যে তফসিল ঘোষণা করা হয়েছে, আমরা এ তফসিলের বাতিল চাই। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন না দিলে কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় আমরা কঠোর থেকে কঠোরতর আন্দোলনে যেতে বাধ্য হবো।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ