আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ১০ কেজি গাজাঁ পাচারকালে নারীসহ আটক ৩

জেলার ভৈরবে নাটালের মোড় থেকে ১০ কেজি মাদকদ্রব্য গাঁজা পাচারকালে নারীসহ তিন মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প।এ সময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

সোমবার ( ২৭ নভেম্বর) ভোর বেলা ভৈরব নাটালের মোড় এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে নারীসহ ৩ জনকে আটক করেন।

আটকরা হলেন–মোঃ রৌশন আলী ছেলে মোঃ আমান (ড্রাইভার) ও মোঃ আবু তাহের, মৃত মানিক মিয়া স্হী মোছাঃ জাহানারা তিন জনই ব্রাহ্মণপাড়া কুমিল্লা জেলার বাসিন্দা।

র‍্যাব সূত্রে জানা য়ায, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব নাটালের মোড় এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে মোঃ আমান (ড্রাইভার), মোঃ আবু তাহের, মোছাঃ জাহানারা আটক করেন। এ সময় আসামীদের দখলে থাকা ১টি প্রাইভেটকার তল্লাশী করে দশ কেজি মাদকদ্রব্য গাঁজা ৩টি মোবাইল ফোন, ১টি প্রাইভেটকার,কিছু টাকা উদ্ধার করে জব্দ করা হয়। আসামীগন দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির নিকট বিক্রয় করে মর্মে স্বীকার করে।

এ বিষয়ে আসামীদের ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ