আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ড্রাইভার খোকন হত্যা মামলায় গ্রেপ্তার ১

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জে চাঞ্চল্যকর খোকন (৪৫) হত্যা মামলার এজহারভূক্ত প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প।
আসামি মো. হুমায়ুন মিয়া(৩০) কিশোরগঞ্জ সদর উপজেলার সুন্দিরবন এলাকার আব্দুল গণির ছেলে।
শুক্রবার, (২২ ডিসেম্বর) সন্ধ্যায়  কিশোরগঞ্জ জেলা শহরের গাইটাল চরপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
মামলার বিবরণ থেকে জানা যায়, জেলার সদর সুন্দিরবন মাইজখাপন এলাকার মৃত লাল মিয়া ছেলে  খোকন মিয়া। প্রায় ১৭ বছর আগে একই এলাকার মৃত দুলাল মিয়ার মেয়ে মোছা. হোসনা বেগমকে বিয়ে করে এবং তাদের সংসারে দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।প্রায় দুই তিন মাস আগে ভিকটিম খোকন মিয়া ও তার স্ত্রী  মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য চলে।
 ঘটনার দিন গত ৩০ নভেম্বর খোকন মিয়া ঢাকা থেকে এসে রাতে শুশুর বাড়িতে যায়।
রাতে খোকন মিয়া নিজ বাড়িতে ফিরে না আসায় খোঁজ নেওয়ার জন্য ভিকটিমের  ছেলে মো. ফেরদৌস মিয়াকে  পরদিন   সকাল নানার বাড়িতে দেখতে পায় আসামি মো. হুমায়ুন মিয়া এবং আসামি রহিম মিয়াসহ অন্যান্য আসামিগণ তার বাবাকে আটক করে মারাত্বকভাবে মারপিট করছে।
 মো. ফেরদৌস মিয়া তাৎক্ষণিক বাড়িতে এসে আত্মীয় স্বজনদেরকে ঘটনার বিষয়ে জানালে, তারা দ্রুত  উদ্ধারের জন্য আসামিদের বাড়িতে যায়।বাড়িতে গিয়ে জানতে পারে নিহত খোকনকে আহত অবস্থায় কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। অতঃপর তারা সদর হাসপাতালে গিয়ে খোকন মিয়াকে মৃত অবস্থায় দেখতে পায়।
ওই ঘটনায় ভিকটিমের বোন মোছা. শিউলি আক্তার বাদী হয়ে কিশোরগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
আসামিকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ