আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে জাতীয় সমাজসেবা দিবস উদযাপিত

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে জাতীয় সমাজসেবা দিবস ২০২৪ উদযাপিত হয়েছে। সমাজসেবায় গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ এ স্লোগানে মংগলবার (২জানুয়ারি) সকালে জেলা শহরের নগুয়া সরকারি বালক এতিমখানা থেকে  জেলা সমাজসেবা বিভাগের আয়োজনে একটি র‍্যালি বের করা হয়। র‍্যালিটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা সমাজসেবা অধিদপ্তরের হলরুমে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো: কামরুজ্জামান খানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ রুবেল মাহমুদ ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম)  মো: আল আমিন হুসাইন, সিভিল সার্জন ডা. মো. সাইফুল ইসলাম।
সমাজকর্মী মো:কামরুজ্জামানের পরিচালনায় বক্তব্য দেন- জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক -২ শাহনাজ পারভীন, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মিঠুন চক্রবর্তী, সহকারী অধ্যাপক সামিউল হক মোল্লা, সিনিয়র সাংবাদিক আলম সারোয়ার টিটু,মহিনন্দ ইতিহাস ওইতিহ্য সংরক্ষণ পরিষদ এর সভাপতি  মো:আমিনুল হক সাদী, শিল্পী ও সমাজকর্মী শামীমা বেগম রিমা, সমাজকর্মী রেজাউল হাসনাত নাহিদ প্রমুখ।
পরে জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের সহযোগিতায় ১৭ জন প্রতিবন্ধীদেকে হুইল চেয়ার বিতরণ করা হয়। পরে সমাজসেবার প্রতিভাময়ী প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ সময় জেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুবিধাভোগী ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ