আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের শীর্ষ সন্ত্রাসী ছাত্রদল নেতা দেশীয় অস্ত্রসহ আটক

ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ:কিশোরগঞ্জে গুরুদয়াল সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক শীর্ষ সন্ত্রাসী তাকবীর উদ্দিন রকিব (৩১) ও তার সহযোগী তাজবির রায়হান বিপ্লব(২৪)কে বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ আটক করে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

বৃধবার(২৪ জানুয়ারি) রাত ৩ টার দিকে র‌্যাব-১৪, গোপন সংবাদের ভিত্তিতে জেলার হোসেনপুর উপজেলার নান্দানিয়া এলাকায় অভিযান পরিচালনা করে শীর্ষ সন্ত্রাসী তাকবীর উদ্দিন রকিবকে আটক করে।
রকিব হারুয়া মানিক ফকির গলির মৃত আবু তাহের ওরফে মাইক তাহের এর ছেলে।
তাকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তার দেওয়া তথ্য মতে তাকে সঙ্গে নিয়ে হারুয়া ক্লাসিক গলিস্থ তার সহযোগী অপর আসামী তাজবীর রায়হান বিপ্লব এর বাড়িতে তল্লাশী করে দেশীয় তৈরী ৮টি ধারালো রামদা,১ টি চাপাতি,চাইনিজ কুড়াল ২টি ও ১টি লোহার চেইন উদ্ধারসহ অপর আসামী তাজবির রায়হান বিপ্লবকে গ্রেফতার করে।
তাজবির রায়হান বিপ্লব হারুয়া ক্লাসিক গল্লির মোঃ ইলিয়াস মিয়ার ছেলে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা অকপটে স্বীকার করে যে, তারা এলাকায় আধিপত্য বিস্তার ও ধর্তব্য অপরাধ করবার উদ্দেশ্যে উদ্ধারকৃত মারাত্নক দেশীয় অস্ত্র দীর্ঘদিন যাবৎ বেআইনীভাবে তাদের কাছে রেখে আসতেছিল।র‍্যাব জানায়,অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার আশরাফুল কবির প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, শীর্ষ সন্ত্রাসী তাকবীর উদ্দিন রকিব একাধিক অস্ত্র, নাশকতা ও সন্ত্রাস বিরোধী মামলার এজাহার নামীয় পলাতক আসামী।

এ ঘটনায় আটক আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ