আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নিকলীর সাংবাদিক সৈয়দ হোসেনের ইন্তেকাল

কিশোরগঞ্জ প্রতিনিধি :দৈনিক যায়যায়দিন পত্রিকার নিকলী উপজেলা প্রতিনিধি মো: সৈয়দ হোসেন (৫২) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সোমবার (১৩ মে) বেলা সোয়া ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

মরহুমের পরিবারে স্ত্রী, এক পুত্র ও দুই কন্যা সন্তান রয়েছে।

সৈয়দ হোসেনের মৃত্যুতে কিশোরগঞ্জে সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিকভাবে জানা যায়, প্রচন্ড গরমে জ্বর ও সর্দি-কাশিতে আক্রান্ত হয়ে ফুসফুসে প্রদাহ বোধ করলে গত ১ মে রাতে তাকে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
সেখানে তার নিউমোনিয়া ধরা পড়ে। চিকিৎসকেরা তাকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জের শহিদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। ২ মে সকালে সেখানে ভর্তি করা হলে চিকিৎসকগণ পরীক্ষা নিরীক্ষা করে অবস্থার অবনতি দেখে ৩ মে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ওই দিনই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আইসিইউতে রাখা হয়। পরে তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। গতকাল সোমবার সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে নিকলী সদরের বড়হাটি গ্রামে বাড়িতে তার লাশ নিয়ে আসা হলে আত্মীয়-স্বজন , সহকর্মী ও এলাকাবাসী একনজর তাকে দেখতে ভিড় করেন। এ সময় অনেকেই কান্নায় ভেঙে পড়েন।

সন্ধ্যা সাড়ে সাতটায় নিকলী পুকুরপাড় মাদরাসা মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে মাদরাসা সংলগ্ন পুকুরপাড় কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

মো: সৈয়দ হোসেন দীর্ঘদিন থেকেই সাংবাদিকতা পেশার সাথে যুক্ত ছিলেন। তিনি বিভিন্ন জাতীয় দৈনিকে কাজ করেছেন। এছাড়াও তিনি সাংস্কৃতিক ব্যাক্তিত্ব হিসেবে এলাকায় পরিচিত ছিলেন।

সৈয়দ হোসেনের মৃত্যুতে বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতা এবং রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক ও
পেশাজীবী সংগঠনের লোকেরা শোক প্রকাশ করেছেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ