আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহ অঞ্চলের সেরা প্রধান শিক্ষক মোকাররম হোসেন শোকরানা

কিশোরগঞ্জ জেলা শহরের শতাব্দীপ্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকাররম হোসেন শোকরানা ময়মনসিংহ অঞ্চলের সেরা প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন।

এ বছরের জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে ময়মনসিংহ অঞ্চলের ৬টি জেলার মধ্যে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (বিদ্যালয়) ক্যাটাগরিতে মোকাররম হোসেন শোকরানা সেরা প্রধান শিক্ষক নির্বাচিত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) ময়মনসিংহের বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা ময়মনসিংহ অঞ্চলের পরিচালক প্রফেসর মো. আজহারুল হক যৌথ স্বাক্ষরিত ময়মনসিংহ অঞ্চলের জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ চূড়ান্ত ফলাফল থেকে এ তথ্য পাওয়া গেছে। এর আগে জেলা পর্যায়ে তৃতীয়বার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়ে ময়মনসিংহ অঞ্চলের জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতায় অবতীর্ণ হন তিনি।

মোকাররম হোসেন শোকরানা ২০১২ সালের ৫ মে আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। এরপর থেকে তার দক্ষ নেতৃত্বে বিদ্যালয়টি শিক্ষা, খেলাধুলা ও সহপাঠ কার্যক্রমে উত্তরোত্তর উন্নতি ও কৃতিত্ব দেখিয়ে আসছে।

এ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালনকালে মোকাররম হোসেন শোকরানা পাঁচবার কিশোরগঞ্জ সদর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন। এছাড়া এবার নিয়ে তিনবার জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হন তিনি। এর আগে ২০১৮ ও ২০২৩ সালে তিনি জেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ