আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ সদর উপজেলার পরিষদের নির্বাচিতদের বরণ ও বিদায় সংবর্ধনায় এমপি লিপি

 

কিশোরগঞ্জ প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনে জয়ী হয়ে শপথের পর এবারে কিশোরগঞ্জ সদর উপজেলার পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আওলাদ হোসেন, ভাইস চেয়ারম্যান রিফাত উদ্দিন আহামদ বচন ও মহিলা ভাইসচেয়ারম্যান মোছা: মাছুমা আক্তার দায়িত্বভার গ্রহণ করেছেন। সেই সাথে ৫ম উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, ভাইস চেয়ারম্যান আ.সাত্তার ও মহিলা ভাইসচেয়ারম্যান মোছা: মাছুমা আক্তারের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সদর উপজেলা পরিষদের কমপ্লেক্স ভবনের দ্বিতীয়তলার সম্মেলন কক্ষে বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ডা: সৈয়দা জাকিয়া নুর লিপি। কিশোরগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার মো. আবু রাসেলের পরিচালনায় এতে আলোচনায় অংশ নেন উপজেলা পর্যায়ে বিভাগীয় কর্মকর্তাগণ,সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ, জনপ্রতিনিধি, রাজনৈতিকদলের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের নবনির্বাচিতদেরকে ফুল ও ক্রেষ্ট দিয়ে বরণ ও বিদায়ীদেরকে ফুল ও ক্রেষ্ট দিয়ে বিদায়ী শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। পরে কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের বিভাগীয় কর্মকর্তাদের নিয়ে মাসিক সভায় অংশ নেন প্রধান অতিথি।
প্রসঙ্গত, গত ৮মে প্রথম ধাপে কিশোরগঞ্জ জেলার কিশোরগঞ্জ সদর, হোসেনপুর ও পাকুন্দিয়া উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। গত ২০ মে ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে তাদের শপথ পড়ান ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম। এ সময় শপথ নেন- কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আওলাদ হোসেন, হোসেনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল ও পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক
জুটন।
এছাড়া, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিফাত উদ্দিন আহমেদ বচন, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. মাছুমা আক্তার, হোসেনপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আল আমিন অপু, মহিলা ভাইস চেয়ারম্যান ছাবিয়া পারভীন জেনি, পাকুন্দিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একেএম ফজলুল হক বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার আপেল শপথ নেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ