আজ ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে বেতনভাতা বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার :কিশোরগঞ্জ জেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের (১৮৯৫) নির্বাচন ও শ্রম আইনে বেতনভাতা বৃদ্ধি এবং শ্রমিকদেরকে হয়রানির মামলা থেকে অব্যাহতি দেওয়ার দাবিতে কিশোরগঞ্জ জেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের সাবেক দপ্তর সম্পাদক ও পৌর শ্রমিক লীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে কয়েক শতাধিক শ্রমিক বিক্ষোভ করেছে। সোমবার দুপুরে গাইটাল আন্তঃজেলা বাস টার্মিনালে এ বিক্ষোভ করেন শ্রমিক নেতা ও শ্রমজীবীরা।

ঘণ্টাব্যাপী এ বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য দেন—কিশোরগঞ্জ জেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের সাবেক দপ্তর সম্পাদক পৌর শ্রমিক্ লীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মীর নাঈম, সিনিয়র শ্রমিক সেলিম,শহীদ মোড়ল,সোহাগ মিয়া,জাকির, আনুয়ার,রুবেল, বাবু প্রমুখ।

তারা কিশোরগঞ্জ জেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের (১৮৯৫) নির্বাচন ও শ্রম আইনে বেতনভাতা বৃদ্ধি এবং শ্রমিকদেরকে হয়রানির মামলা থেকে অব্যাহতি দেওয়ার দাবি জানান।
এ সময় সাধারণ শ্রমিক ও শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন। পরে তারা গাইটাল আন্তঃজেলা বাস টার্মিনালে বিক্ষোভ করেন।
শ্রমিকরা বলেন শ্রমিকদেরকে মানোন্নয়ন এবং তাদের বেতনভাতা বৃদ্ধি করে নাই কোম্পানি। তাদের দাবি, সরকারি চার্ট হিসেবে তাদেরকে বেতন দেওয়া হোক। শ্রমিক ইউনিয়নের নির্বাচনের দাবি জানান। তাদের দাবি না মানলে ঈদের পরে শ্রমিক আন্দোলন চালিয়ে চাওয়ার ঘোষণা দেয় শ্রমিক নেতারা।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ