আজ ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পার্টনার ফিল্ড স্কুল ও কৃষক সেবা কেন্দ্রের উদ্ভোধন

কিশোরগঞ্জ জেলা সদরে লতিবাবাদ ইউনিয়নের লতিবাবাদ ব্লকে খন্দকার বাড়িতে পার্টনার ফিল্ড স্কুল (PFS) ও কৃষক সেবা কেন্দ্র উদ্ভোধন হয়েছে ।

কৃষক সেবা উপলক্ষে গত ৩ এপ্রিল বুধবার সকালে লতিবাবাদ খন্দকার বাড়িতে বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগের অংশীদারিত্বে প্রোগ্রাম অন এগ্রিকালচার অ্যান্ড রুরালট্রান্সফরমেশন ফর নিউট্রিশন এন্টারপ্রেেনরশিপ অ্যান্ড রেসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) সহায়তায় উপজেলা কৃষি সম্প্রসারন অফিসের আয়োজনে পার্টনার ফিল্ড স্কুল উদ্ভোধন করেন উপ-সহকারি উদ্ভিদ সংরক্ষণ অফিসার মোঃ আবুল হাসেম।

PFS এর সভাপতি এম এ আকবর খন্দকারের সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই প্রকল্প পরিচিতি তুলে ধরেন উপ-সহকারি কৃষি অফিসার মোঃ রবিউল করিম।

এ সময় অংশগ্রহনকারিদের PFS- এর লক্ষ্য-উদ্দেশ্য, কমিটি গঠন, নির্বাহী কমিটির পরিচিতি, কার্যাবলী নিয়ে বিস্তারিত কথা বলেন উদ্ভিদ সংরক্ষণ অফিসার মোঃ আবুল হাসেম। পরে উপ-সহকারি কৃষি অফিসার মাহফিলা ইয়াসমিন ১৫ পুরুষ ১০ মহিলাদের নিয়ে ৫ টি দল গঠন করেন। PFS-কে বেগবান করতে সকলের মতামতের ভিত্তিতে ৫ জন দলনেতা নির্বাচিত করা হয। ৭নং ওয়ার্ড উত্তর লতিবাবাদ, দক্ষিণ লতিবাবাদ ও মুসলিম পাড়ার কৃষান-কৃষানিদের সমন্ময়ে উক্ত PFS ও কৃষক সেবা কেন্দ্রটি গঠন হয় । অনুষ্ঠানের সার্বিক ব্যবস্হাপনায় ছিলেন সংশ্লিষ্ঠ উপ-সহকারি অফিসার মোঃ নাজমুল আলম।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ