আজ ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সিঁধ কেটে চুরি যাওয়া নবজাতক উদ্ধার, আটক ২

কিশোরগঞ্জের তাড়াইলে রাতের আধাঁরে ঘরের সিঁধ কেটে চুরি করে নিয়ে যাওয়া দুই মাস বয়সী নবজাতক শিশু জুনায়েদকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বিকেল ৪টায় সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের বেত্রাটি এলাকা থেকে শিশু জুনায়েদকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করেছে পুলিশ।

এসব তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আল আমিন হোসাইন।

আটককৃতরা হলেন- সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের বেত্রাটি এলাকার মৃত শহীদ উদ্দিনের ছেলে রুবেল ও তাড়াইল উপজেলার শাহবাগ গ্রামের হারুন মিয়ার স্ত্রী শস্তু বেগম।

জানা যায়, তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের শাহবাগ গ্রামের নাজনীন-সাজ্জাদ দম্পতির ২ মাস বয়সী ছেলে জুনায়েদকে সোমবার রাত অনুমান পৌনে ২টা থেকে সাড়ে ৪টার মধ্যে যেকোনো সময় অজ্ঞাতনামারা বসতঘরের সিঁধ কেটে চুরি করে নিয়ে যায়৷ ভোরে ঘুম থেকে উঠে শিশুটির মা নাজনীন তার বাচ্চাকে খুঁজে না পেয়ে কান্নায় ভেঙে পড়েন৷ পরবর্তীতে শিশুটির মা নাজনীন তাড়াইল থানায় এ চুরির ঘটনা অবগত করেন।

সোমবার বিকেল ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের বেত্রাটি এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে এবং এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করে পুলিশ।

পরে সোমবার বিকেলেই পুলিশ সুপারের কার্যালয়ে জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ চুরি যাওয়া শিশু জুনায়েদকে তার মা ও বাবার কাছে বুঝিয়ে দেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ