আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে জেলা সরকারী গণগ্রন্থাগারের পুরস্কার ও সনদ বিতরণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জে জেলা সরকারী গণগ্রন্থাগারের আয়োজনে বিভিন্ন দিবসের রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়েছে। বুধবার (১২জুন) দুপুরে জেলা শহরের আলোরমেলাস্থ গণগ্রন্থাগারের মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লাইব্রেরিয়ান মোঃ আজিজুল হক সুমন।
এতে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারী  কলেজের ইসলামের ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক কাজী করিম উল্লাহ।  বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারী কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক আতিকুর রহমান, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের রেজিস্ট্রার ডা:হাবিবুর রহমান,  বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের জেলা শাখার সভাপতি শিক্ষাবিদ কোহিনূর আফজাল। বাংলাদেশ  বেসসরকারী গণগ্রন্থাগার সমিতি কিশোরগঞ্জ সদর শাখার সভাপতি ও মহিনন্দ ইতিহাস ওইতিহ্য সংরক্ষণ পাঠাগারের প্রতিষ্ঠাতা আমিনুল হক সাদীর পরিচালনায় এতে বক্তব্য রাখেন অভিভাবকদের পক্ষে
আওয়ামীলীগ নেতা  মনিরুজ্জামান মনির,পাঠক রাসেল আহমেদ জয়, প্রতিযোগি রেজায়ের রাব্বি, রীপা রানী দে, মাও কামরুল ইসলাম প্রমুখ।
জেলা সরকারী গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান মোঃ আজিজুল হক সুমন জানান, জেলা সরকারী গণগ্রন্থাগারের আয়োজনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস, বঙ্গবন্ধুর  জন্মদিন ও জাতীয় শিশু দিবস, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪,বাংলা নববর্ষ  উদযাপন উপলক্ষে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়েছে। এ সময় লাইব্রেরির কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী, অভিভাবক ও প্রতিযোগীগণ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ