আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন যুব ও ক্রীড়া মন্ত্রী পাপন

কিশোরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন।
সোমবার (২৪ জুন) সকালে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।
জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দীন আহমেদ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পরিচালক (যুগ্মসচিব) ক্রীড়া পরিদপ্তর আ.ন.ম তরিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এম.এ আফজল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মো. মাহমুদ পারভেজ , অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. নূরে আলম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আওলাদ হোসেন।
প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন বক্তব্যে বলেন, বাংলার ছেলেরা এখন ভয় পায় না। বড় বড় খেলোয়াড়দের সাথে সাহসের সাথে খেলে যাচ্ছে। সুপার এইটে এখন পর্যন্ত কোন খেলা জিততে পারে নাই তবুও তানজিম হাসান সাকিব, তানজিদ হাসান, রিশাদ হোসাইন বাঘা বাঘা খেলোয়াড়দের সামনে বুক চিতিয়ে খেলে। আমাদেরকে বলে ফুটবলে পিছিয়ে আছি। আগামী ৩/৪ বছরের মধ্যে ফুটবলসহ সকল খেলায় দাপটের সাথে খেলার সুযোগ তৈরি হবে বাংলাদেশ। বঙ্গবন্ধু ছিলেন একজন দেশপ্রেমিক। তার নামে খেলা শুরু হয়েছে এখান থেকে তৈরি হবে জাতীয় দলে অবদান রাখার মত অনেক খেলোয়াড়।আমরা আন্তঃ কলেজের খেলা শুভ উদ্বোধন করলাম। এখানে বাচ্চাদের মানসিক, দৈহিক ও সামাজিকভাবে গড়ে উঠবে শ্রেষ্ঠ জাতি হিসেবে। আর বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তোমাদের হাত ধরে দেখতে চান স্মার্ট বাংলাদেশ। যারা বলেছিল ডিজিটাল বাংলাদেশ কোন সময় গড়ে উঠবে না আজ একদিনের জন্য 4G বন্ধ করে দিলে পুরা জাতির মধ্যে হাহাকার তৈরি হবে। আজ যারা ডিজিটালকে ব্যবহার করে বিভিন্ন ধরণের গুজব ছড়াচ্ছেন কোন একটা উসিলায় হলেও ডিজিটাল বাংলাদেশকে উপভোগ করছেন।
এ সময় খেলোয়ারবৃন্দ ফুটবলপ্রেমী দর্শক বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও রাজনীতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ