আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ পৌরসভার ১১১ কোটি টাকার বাজেট ঘোষণা

স্টাফ রিপোর্টার : ২০২৪-২০২৫ অর্থবছরের জন্য কিশোরগঞ্জ পৌরসভার ১১১ কোটি ২৬ লাখ ১৬ হাজার ২০৩ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

সোমবার দুপুরে পৌর মিলনায়তনে বাজেট ঘোষণা উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। আনুষ্ঠানিকভাবে ২০২৪-২০২৫ অর্থবছরের বাজেট অনুষ্ঠানে পৌরসভার বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা তুলে ধরে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

প্রস্তাবিত বাজেট পর্যালোচনায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পৌর মেয়র মাহমুদ পারভেজ।

প্রস্তাবিত বাজেটে রাজস্ব খাতের আয় ধরা হয়েছে ২৬ কোটি ৩০ লাখ ৩০ হাজার ৭৫৭ টাকা,উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ৩ কোটি ৩৩ লাখ ৬৮ হাজার ৫৮২ টাকা, প্রকল্প খাতে আয় ধরা হয়েছে ৭৯ কোটি ৪০ লাখ ৪৫ হাজার ৮৬৩ টাকা এবং মূলধন খাতে ২ কোটি ২১ লাখ ৭১ হাজার’ টাকা আয় ধরা হয়েছে।

১ কোটি ৮২ লাখ ৪২ হাজার ৪৩৪ টাকা মোট উদ্বৃত্ত দেখিয়ে প্রস্তাবিত বাজেটে রাজস্ব খাতের ব্যয় ধরা হয়েছে ২৬ কোটি ৫৫ লাখ ৮৮ হাজার ৩২৩ টাকা, উন্নয়ন খাতে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৫০ লাখ টাকা, প্রকল্প খাতে ব্যয় ধরা হয়েছে ৭৯ কোটি ১৫ লাখ ৫৩ হাজার ৭৫৩ টাকা এবং মূলধন খাতে ১ কোটি ৮২ লাখ ৫০ হাজার টাকা ব্যয় ধরা হয়েছে।

বাজেটোত্তর সাংবাদিক সম্মেলনে অন্যদের মধ্যে প্যানেল মেয়র আব্দুল গণি মিয়া, মাহমুদা আক্তার ও মুনতাহা আক্তার শাওন, হাসিনা হায়দার চামেলী, পৌর কাউন্সিলর মো. সুলতান মিয়া, ইসমাঈল হোসেন ইদু, পৌর নির্বাহী কর্মকর্তা মো. হাসান জাকির বাপ্পী, নির্বাহী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, হিসাবরক্ষণ কর্মকর্তা মো. জাকির হোসেন, সহকারী প্রকৌশলী মো. ফারুক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ