আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

মহিনন্দ ইউনিয়ন আ’লীগের জেল হত্যা দিবসের আলোচনাসভা

কিশোরগঞ্জ প্রতিনিধি: মহিনন্দ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ৩ নভেম্বর জেল হত্যা দিবসের আলোচনাসভা ও দোয়া মাহফিল করা হয়েছে। মঙ্গলবার রাতে জেলা সদরের মহিনন্দ ইউনিয়নের ক্ষিরদাবাজারে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিসিবি (ঢাকা) পরিচালক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।
মহিনন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান মনসুর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক বছির উদ্দিন রিপন, মোঃ আশরাফ আলী,সদর উপজেলা যুবলীগের সভাপতি এড. ফারুক আহমেদ বাচ্ছু, কর্শাকড়িয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শহিদুল ইসলাম ভূইয়া,মহিনন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,যুবলীগ নেতা মিজানুর রহমান আরজুৃ,ছাত্রলীগ নেতা তানভীরুল ইসলাম জুয়েলসহ সদর উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা যেভাবে জাতিকে ঐক্যবদ্ধ করে দেশের স্বাধীনতা এনে দিয়েছিলেন, জাতির যে কোন দুর্যোগে আওয়ামী লীগের নেতা কর্মীদেরকে তেমনিভাবে ঐক্যবদ্ধ থাকতে হবে। সমস্যা ও সংকটে দেশের মানুষের পাশে থেকে মানুষের মন জয় করতে হবে। বিভিন্ন স্থান থেকে বিশাল বিশাল মিছিল সহকারে নেতাকর্মীরা সমাবেশে অংশ নেন।
সমাবেশ শেষে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত নেতা সৈয়দ আশরাফুল ইসলামের রূহের মাগফিরাত এবং বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এম.পি’র দীর্ঘায়ু ও দেশের সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাও. কামরুল ইসলাম। এ সময় মহিনন্দ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীবৃন্দসহ বিপুল সংখ্যক কর্মী উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ