আজ ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কুড়িগ্রামে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানব বন্ধন অনুষ্টিত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতন নির্ধারনের জন্য চাকুরীকাল গননা ও অন্যান্য আর্থিক সুবিধাদির প্রাপ্যতায় অর্থ মন্ত্রনালয় কর্তৃক জারীকৃত পত্র প্রত্যাহার এবং সমস্যাগুলোর সমাধানের দাবীতে মানব বন্ধন করেছে জাতীয়করন কৃত প্রাথমিক শিক্ষক মহাজোট, কুড়িগ্রাম জেলা কমিটি।
মঙ্গলবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপি এই মানব বন্ধন কর্মসূচী পালিত হয়। এরপর জেলা প্রশাসকের মাধ্যমে একটি স্মারকলিপি প্রধানমন্ত্রী বরাবর প্রেরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা কমিটির আহবায়ক মোছা: শাহনাজ পারভীন, যুগ্ন আহবায়ক কামরুজ্জামান বকসী, ভুরুঙ্গামারী উপজেলার সাধারন সম্পাদক মো: আলফাজ আলম, উলিপুর উপজেলার সাধারন সম্পাদক মো: আবদুল্লাহ সোহেল বাকী, ফুলবাড়ী উপজেলার সাধারন সম্পাদক মো: গোলাম মোস্তফা, নাগেশ্বরী উপজেলার সভাপতি এ টি এম রিয়াজুল ইসলাম ও রাজারহাট উপজেলা সভাপতি মো: আ: রহমান প্রমুখ।
প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বিধিমালা অনুযায়ী চাকুরীকালের ভিত্তিতে জোষ্ঠতা, পদোন্নতি, সিলেকসন গ্রেড এবং প্রযোজ্য টাইম স্কেল প্রদান, প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের টাইম স্কেল সংক্রান্ত জটিলতার স্থায়ী সমাধান এবং গেজেট থেকে বাদ পড়া শিক্ষকদের নাম গেজেটে অর্ন্তভূক্তির দাবী জানান বক্তারা।

 

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ