আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনা পরিস্থিতিতে কিশোরগঞ্জে দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষকদের প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

 

আমিনুল হক সাদীঃ করোনা পরিস্থিতিতে দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষক/শিক্ষিকাদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত আর্থিক অনুদানের ১২ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। সোমবার সকালে কিশোরগঞ্জ সার্কিট হাউজে এসব অনুদানের চেক বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউÐেশন কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের উপপরিচালক মোঃ হাবেজ আহমেদ। ইসলামিক ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের ফিল্ড অফিসার মাও. এনাম বিন ফজলুল হকের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম মস্তোফা, জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ শামসুল ইসলাম খান মাসুম, জেলা প্রেসক্লাবের সভাপতি মস্তোফা কামাল ।
প্রধান অতিথির বক্তব্যে বলেন, এদেশের সকল সম্পদ এদেশের জনগণের টাকায়, সুতরাং এর রক্ষণাবেক্ষনের দায়িত্ব আমাদের সকলের। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের সুফল আমরা সকলেই ভোগ করছি। বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা দিয়েছেন আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের অর্থনৈতিক মুক্তি এনে দিয়েছেন।

পরে বঙ্গবন্ধু ও সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও মহামান্য রাষ্ট্রপ্রতি ও প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ঐতিহাসিক কৃতুব মসজিদের ইমাম মাও. লোকমান হোসেন।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ