আজ ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

চৌহালীতে পয়লা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র আত্মহত্যা

 

মোঃ ফরহাদ হোসেন চৌহালী প্রতিনিধিঃ সিরাজগঞ্জের চৌহালীতে প্রতিবেশী শিশুর সাথে অনৈতিক কাজে বাঁধা দেওয়ায় মায়ের সাথে অভিমান করে হাফিজুর রহমান (১৬) নামের নবম শ্রেণির এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে।

সোমবার (২৮ জুন) চৌহালী উপজেলার উমারপুর ইউনিয়নের পয়লা গ্রামে এ ঘটনা ঘটে। পয়লা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র হাফিজুর রহমান উমারপুর ইউনিয়নের কৃষক আখের আলীর ছেলে৷

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, প্রতিবেশী শিশুর সাথে অনৈতিক কাজ করছে হাফিজুর রহমান এমন সময় হাফিজের মা দেখতে পেরে ছেলেকে বকাঝকা করে৷ সেই থেকে সারাদিন মন খারাপের এক পর্যায়ে মায়ের সাথে ঝগড়াও করেছে। বাসায় কেউ না থাকায় সকাল সাড়ে ৯টার দিকে ঘরের ধর্ণার সাথে পাটের দড়িতে ফাঁস টানিয়ে আত্মহত্যা করে। ঘটনার সময় তার মা বাড়িতে ছিলেন না। বাড়ি ফিরে ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে প্রতিবেশীরা উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয়ার পথে মারা যায় হাফিজুর রহমান।

উমারপুর ইউপি চেয়ারম্যান ভারপ্রাপ্ত আঃ হাকিম বেপারি বলেন, ঘটনা শুনেছি তবে কি কারণে আত্নহত্যা করেছে তা জানা যায়নি।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, ছেলেটির আত্মহত্যার প্রকৃত কারণ জানা যায়নি। তবে তার মায়ের দাবি ছেলেকে অনৈতিক কাজে বাঁধা দেওয়ায়। এ নিয়ে মায়ের সাথে অভিমান করতে পারে। সে একটু বিকারগ্রস্থও ছিল। অন্য কোনো কারণও থাকতে পারে। তার বাবা-মা থানায় কোনো অভিযোগ করবে না বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category