আজ ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌহালীতে সেই আলোচিত ব্যক্তি সেলিম সরকার দীর্ঘ ১৭বছর পর গ্রেফতার

মোঃ ফরহাদ হোসেন চৌহালী প্রতিনিধিঃ সিরাজগঞ্জের চৌহালীতে দুইটি সাজাসহ সাতটি জিআর ও সিআর ওয়ারেন্টভুক্ত আসামী দীর্ঘ ১৭ বছর পর অবশেষে চৌহালীর সেই আলোচিত ব্যক্তি মরহুম বেল্লাল উদ্দিন সরকার সাহেবের ভাতিজা সাবেক বিএনপির নেতা সেলিম সরকারকে গ্রেফতার করেছে চৌহালী থানা পুলিশের চৌকস দল।
২৯-০৬-২০২১ইং তারিখে মাননীয় পুলিশ সুপার, সিরাজগঞ্জ মহোদয়ের নির্দেশক্রমে চৌহালী থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের প্রত্যক্ষ তত্ববধানে চৌহালী থানা পুলিশের এসআই পার্থ বিশ্বাস, এএসআই উৎপল কুমার পিপিএম, এএসআই মতিউর রহমানসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় প্রযুক্তিগত কৌশল অবলম্বন করে নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন তাহারপুর এলাকায় রাত্রী আনুমানিক ১১:৩০ ঘটিকায় অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে চৌহালী থানায় ১৭ বছর যাবৎ মুলতবী থাকা এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাবেক নেতা একাধিক ওয়ারেন্ট ও প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামী ০২টি সাজাসহ মোট=০৭টি পরোয়ানাভুক্ত আসামী সেলিম সরকার (৪৮), পিতা-আব্দুল মান্নান সরকার, সাং-খাষকাউলিয়া, থানা-চৌহালী, জেলা-সিরাজগঞ্জকে গ্রেফতার করা হয়।
এ বিষয়ে চৌহালী থানার ওসি রফিকুল ইসলাম জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে চৌহালী থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে তিনি দীর্ঘ ১৭ বছর যাবত পলাতক ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে আজ রাতে তাকে গ্রেফতার করা হয়। আসামিকে সিরাজগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ