আজ ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে ২শ’ বিভিন্ন গোষ্ঠীর অসহায় দুস্থকে পুলিশ সুপারের উপহার

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে ২শ’ জন বেদে, নরসুন্দর, হরিজন, তৃতীয় লিঙ্গ, প্রকৃত অসহায় ও দুস্থকে করোনা সংকটে মানবিক উপহার হিসেবে খাদ্য সামগ্রী দিয়েছেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। বুধবার (১৪ জুলাই) সকালে জেলা পুলিশ লাইন্সে তিনি স্বাস্থ্য বিধি মেনে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইব্রাহীম হোসেন, কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএমসহ অন্যান্য পুলিশ অফিসার-ফোর্স উপস্থিত ছিলেন। বিতরণ অনুষ্ঠানে প্রত্যেককে স্বাস্থ্য বিধি মেনে ৫ কেজি চাউল, ২ কেজি আটা, ১ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, আধা লিটার সয়াবিন তৈল, ৫০০ গ্রাম পেয়াজ, ৫০০ গ্রাম লবন, ১টি সাবান ও ১টি মাস্ক প্রদান করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণের সময় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) করোনা ভাইরাসের প্রভাব ও এ ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচার জন্য করণীয় বিষয়ে অসহায়, দুস্থ, বেদে, নরসুন্দর, হরিজন ও তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের লোকজনকে পরামর্শ দেন। পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) তাদের উদ্দেশ্যে বলেন, দেশের দুর্যোগ মুহূর্তে কিশোরগঞ্জ জেলা পুলিশ সকলের পাশে আছে এবং ভবিষ্যতেও পাশে থাকবে।

Comments are closed.

     এই ক্যাটাগরিতে আরো সংবাদ